Home / আমাদের কথা

আমাদের কথা

আমাদের কথা

সৌন্দর্য আমাদের মুগ্ধ করে। মানুষ হিসেবে আমরা প্রতিনিয়ত মুগ্ধ হতে, মুগ্ধ করতে ভালোবাসি। আমরা অনেক কিছু দেখেই মুগ্ধ হই। কিন্তু আপনি নিশ্চয়ই স্বীকার করবেন, একজন সুন্দর মানুষ আপনাকে সীমাহীন ভালোলাগা উপহার দিতে পারেন।

আমরা মনে করি, সৌন্দর্য হচ্ছে কিছু উপাদানের সুষম উপস্থাপন। একজন ব্যক্তি শুধু সুন্দর মুখশ্রীর কারণে আকর্ষণীয় হয়ে ওঠেন না, আমরা আকৃষ্ট হই তার ব্যক্তিত্বে, শব্দচয়নে, কর্মে। তবে সুন্দর মুখ অবশ্যই সামগ্রিক সৌন্দর্যে একটি উল্লেখযোগ্য প্রভাব ফেলে। ‘বাংলাসাজ’ আপনাকে এই প্রভাব অর্জনে ধারাবাহিক দিক নির্দেশনা দেবার অভিপ্রায় নিয়ে জন্ম নিয়েছে।

মানুষের সৌন্দর্য পিপাসাকে কেন্দ্র করে বিশ্বজুড়ে বিশাল একটি বাজার তৈরী হয়েছে। চার হাজারেরও বেশি প্রসাধনী উৎপাদনকারী প্রতিষ্ঠান অসংখ্য পণ্য তৈরী করে চলেছে। আবার প্রতিষ্ঠিত পণ্যকে নকল করবার অসাধু অভিপ্রায়ে আমাদের নিজেদের দেশ সহ আশেপাশের বেশ কয়েকটি দেশে গজিয়ে উঠেছে অনেক নিম্নমানের প্রতিষ্ঠান। এত কিছুর ভীড়ে, সাধারণ ক্রেতাদের প্রতারিত হবার সম্ভাবনা অনেক বেশি বলে আমরা মনে করি। আমরা এর অবসান চাই।

বাংলাসাজ’ আমাদের দেশের ছেলে-মেয়েদেরকে মেকআপ বা সৌন্দর্য পণ্য সম্পর্কে সঠিক ধারণা দিতে চায়,পরিচয় করিয়ে দিতে চায় আসল প্রসাধনীর সাথে। সারা পৃথিবীর বিখ্যাত ও মানসম্পন্ন পণ্যসমূহের মধ্য থেকে কীভাবে আপনার উপযোগী পণ্যটি খুঁজে বের করবেন ‘বাংলাসাজে’র গবেষণা টিম সেই দিক নির্দেশনা দিতে ইচ্ছুক। আমরা আপনাকে পক্ষপাতবিহীন পণ্য রিভিউ দেবার নিশ্চয়তা দিচ্ছি।

আমাদের অভিজ্ঞ সৌন্দর্য বিশেষজ্ঞগণ শুধুমাত্র পণ্য চিনিয়েই দায়িত্ব শেষ করবেন না, ব্যবহারবিধিও বলে দেবেন। ‘বাংলাসাজ’ বাংলাভাষায় সর্ববৃহৎ অনলাইন সৌন্দর্য পোর্টাল গড়ে তুলতে নিরলস কাজ করে চলেছে। একদল সচেতন তরুণ তরুণী, আই টি প্রকৌশলী,বিউটি এক্সপার্ট ও অভিজ্ঞ ডার্মাটোলজিস্টদের নিয়ে ‘বাংলাসাজ’ এর টিম প্রতিটি মুহুর্ত আছে আপনাদের সাথে। ‘বাংলাসাজে’র সঙ্গে থাকুন, নিজেকে নতুন করে পরিচয় করিয়ে দিন বন্ধুদের মাঝে।


উপকারি লেখা হলে সবার সাথে শেয়ার করুন। এতোটুকুই আমাদের অনুপ্রেরণা। ভালো থাকবেন।



Twitter: https://twitter.com/BanglaSaj

MyMeetBook: https://mymeetbook.com/BanglaSaj

Pinterest: https://www.pinterest.com/banglasaj

Linkedin: https://www.linkedin.com/in/BanglaSaj

Instagram: https://www.instagram.com/banglasaj

Facebook Page: https://www.facebook.com/banglasajdotcom

Google + : https://plus.google.com/u/0/117080373157070055532

YouTube: https://www.youtube.com/channel/UCXIiHa_sZHKAP-r32G0C7Vg


Subscribe :

Subscribe to Blog via Email

Enter your email address to subscribe to this blog and receive notifications of new posts by email.

Join 1,708 other subscribers

বিজ্ঞাপন